Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাজবাড়ীতে ধারের টাকা আদায়ে ব্যর্থ হয়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২৩, ০৪:৫৮ পিএম


রাজবাড়ীতে ধারের টাকা আদায়ে ব্যর্থ হয়ে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

রাজবাড়ীর কালুখালীতে হাওলাতি টাকা আদায়ে ব্যর্থ হয়ে ডেকে এনে ফাহিমা (৪১) নামে এক প্রবাস ফেরত গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করে। ফাহিমা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের সেকেন ফকিরের মেয়ে। 

এ ঘটনায় পুলিশ মো. আব্দুর রহিম মন্ডল (৫৬) নামে হত্যাকারীকে গ্রেপ্তার করেছে। মো. আব্দুর রহিম মন্ডল জেলার কালুখালী উপজেলার জাগিরকয়া গ্রামের মৃত তাছের আলী মন্ডলের ছেলে।

বুধবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও  প্রশাসন) রেজাউল করিম।

তিনি বলেন,  গত ৫ অক্টোবর সন্ধ্যা পৌনে ৭ টার সময় কালুখালী উপজেলার  কাওয়াখোলা গ্রামের বাবু শিকদারের ধান ক্ষেতের ভিতর একজন অজ্ঞাতনামা মহিলার অর্ধগলিত মৃতদেহ দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দেন। কালুখালী থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করেন। পরে কালুখালী থানা পুলিশ বাদী হয়ে গত ৭ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তের এ মামলার ঘটনায় জড়িত আসামী মো. আ. রহিম মন্ডলকে মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার সময় কালুখালী থানার বড়ইচারা এলাকা থেকে গ্রেপ্তার করে।

তিনি বলেন, আসামী রহিম পুলিশের নিকট স্বীকার করে অর্ধগলিত মৃতদেহটি ফাহিমার। তারা ৩ বছর পূর্বে একই সঙ্গে কাতারে ছিল। কাতারে থাকা অবস্থায় ফাহিমা তার কাছ থেকে বাংলাদেশী টাকায় প্রায় ২ লক্ষ ১০ হাজার টাকা হাওলাত নেয়। দু’জনই দেশে আসার পর তাদের মধ্যে যোগাযোগ ছিল। কিন্তু ফাহিমা পাওনা টাকা দিতে তাল-বাহানা করায় মো. আ. রহিম মন্ডল ক্ষিপ্ত হয়ে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী বিয়ের প্রলোভন দেখিয়ে আসামী মো. আ. রহিম মন্ডল গত ৩০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার সময় ভাঙ্গা হতে কালুখালী থানার সোবাহান মন্ডলের ধানক্ষেতে এনে ওড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর মৃতদেহটি গুম করার জন্য মামলার ঘটনাস্থলে ফেলে রাখে। পরে রহিমের দেওয়া তথ্য ও সনাক্তমতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে ব্যবহৃত ওড়না, মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র এবং ভিকটিমের ছবি সহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।
পরে তাকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। 

আরএস

Link copied!