Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় জীপ চালক নিহত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২৩, ০১:১১ পিএম


খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় জীপ চালক নিহত

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সাপমারা এলাকায় শান্তি পরিবহনের সঙ্গে জীপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে জীপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় চান্দের গাড়িতে থাকা কমপক্ষে ৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কে সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ইব্রাহিম (৪০) খাগড়াছড়ি সদর উপজেলার  ভাইবোনছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পুর্ব মুসলিমপাড়ার বাসিন্দা মৃত আমির হামজার ছেলে। তিনি চান্দের গাড়ির (জীপ) চালক।

পুলিশ ও আহত যাত্রীরা জানান, সকালের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মাইনীগামী শান্তি পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কলা বোঝাই জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চান্দের গাড়িটি (জীপ) ধুমড়ে-মুচড়ে যায়। আহত হয় জীপ চালক মো. ইব্রাহিমসহ কমপক্ষে ৪ জন। বাসে থাকা যাত্রীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মাইনীগামী শান্তি পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কলা বোঝাই জীপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চান্দের গাড়ির (জীপ) চালককে হাসপাতালে নেয়ার পর মারা যায়। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত বাস ও জীপ গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে।

এআরএস

Link copied!