Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

বগুড়ায় সাংবাদিকের ওপর হামলা

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২৯, ২০২৩, ০৭:০৩ পিএম


বগুড়ায় সাংবাদিকের ওপর হামলা

বগুড়ায় বিএনপির ডাকা হরতালের খবর সংগ্রহ ও সরাসরি প্রচার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দৈনিক করতোয়ার অনলাইন রিপোর্টার রাহাতুল আলম রূপান্তর।

আজ রোববার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে বগুড়া সদরের বাঘোপাড়া খেলাঘর এলাকার সামনে এই বর্বর হামলার ঘটনা ঘটে। এই হামলায় আরও বেশ কয়েকজন সংবাদকর্মী আহত হন।  

জানা গেছে, সকাল ১১টার আগ থেকেই ওই এলাকায় পুলিশ ও হরতাল সমর্থকরা মুখোমুখি অবস্থান নেয়। হরতালকারীরা পুলিশ সদস্যদের দেখে ইট, পাটকেল নিক্ষেপ করলে পুশিল পাল্টা রাবার বুলেট ছোড়ে। এমন পরিস্থিতির সংবাদ দৈনিক করতোয়ার অনলাইন নিউজ পোর্টালে সরাসরি প্রচার করছিলেন রিপোর্টার রাহাতুল আলম রূপান্তর। ওই ঘটনার লাইভ চলাকালীন ক্যামেরায় হাত দিয়ে লাইভ বন্ধ করে দেয় দুর্বৃত্তরা।

এরপর কয়েকজন অতর্কিত তার ওপর হামলা চালিয়ে তাকে কিল, ঘুষি ও লাথি মারে এবং মাথায় লাঠি দিয়ে আঘাত, করে তবে হেলমেট থাকায় তিনি রক্ষা পান।

এসময় তার প্রতিষ্ঠানের পরিচয়পত্র ছিনিয়ে নেওয়া হয়। পরে পরিচিত কয়েকজনের সহযোগিতায় তিনি ঘটনাস্থল থেকে নিরাপদে সরে আসেন। বর্তমানে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতেই বিশ্রামে আছেন।

বগুড়া সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাফতুন আহমদে খান রুবেল দাবি করেছেন, সাংবাদিক রাহাতুল আলম রূপান্তরের ওপর হামলাকারীরা বিএনপি কর্মী নন।

এআরএস

Link copied!