Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কুড়িগ্রামে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ০৮:২৩ পিএম


কুড়িগ্রামে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি-জামায়াতের দেশব্যাপী হরতাল নৈরাজ্যের প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৯ অক্টোবর) সকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে একটি হরতাল বিরোধী মিছিল শহর প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় সমাবেশ। 

সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক এমপি) আলহাজ্ব মো. জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. আব্রাহাম লিংকন, সাঈদ হাসান লোবান, যুগ্ন সম্পাদক জিল্লুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, মোস্তাফিজার রহমান সাজু, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, যুগ্ন আহবায়ক রেদওয়ানুল হক দুলাল, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতারা।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার সহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বক্তারা পুলিশ হত্যা সহ বিভিন্ন জায়গায় অগ্নি সংযোগ ও নৈরাজ্যের বিরুদ্ধে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে জামায়াত- বিএনপি কে মোকাবেলা করার আহŸান জানান।  

আরএস
                    

 

Link copied!