Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধায় ককটেল-পেট্রোল বোমা উদ্ধার, যুবদলের ২ কর্মী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

নভেম্বর ৩, ২০২৩, ১২:০৫ পিএম


গাইবান্ধায় ককটেল-পেট্রোল বোমা উদ্ধার, যুবদলের ২ কর্মী  গ্রেপ্তার

গাইবান্ধার ফুলছড়িতে মাদরাসার মাঠ থেকে ককটেল-পেট্রোল বোমা উদ্ধারের ঘটনায় যুবদলের দুই কর্মীকে গ্রেপ্তার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের একাডেমি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফুলছড়ি উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সাব্বির হোসেন ইলিয়াস(৩০) ও অপরজন ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব তুলন বিশ্বাস(৩২)।

উল্লেখ্য, যে গত ১ নভেম্বর  বুধবার রাত ১১টার দিকে গোপন সংবাদে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠ থেকে ৮টি ককটেল, ৬ টি পেট্রোল বোমা ও বেশ কিছু বাঁশের লাঠি ও ভাঙ্গা ইটের টুকরো উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ২ নভেম্বর  বৃহস্পতিবার বিকেলে ১৭ জন নামীয় এবং অজ্ঞাত ২০ হতে ২৫ জনকে আসামি করে নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের  করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী বলেন, নাশকতার উদ্দেশ্যে কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠে ৮ টি ককটেল ৬টি পেট্রোল বোমা ও বেশ কিছু  লাঠি ও ভাঙ্গা ইটের টুকরো মজুদ করা হয়েছিল। সে সব সামগ্রী পুলিশ উদ্ধার করে।  এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় বিএনপির দুই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এআরএস

Link copied!