Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ওসি আশরাফুলকে রামপাল প্রেসক্লাবের সংবর্ধনা

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৭:৩৯ পিএম


কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ওসি আশরাফুলকে রামপাল প্রেসক্লাবের সংবর্ধনা

কৃতিত্বপূর্ণ অবদানের জন্যে বাগেরহাট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হওয়ায় রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (০৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় প্রেসক্লাব রামপাল‍‍`র নেতৃবৃন্দ তাঁকে এ সংবর্ধনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহ সভাপতি মোতাহার হোসেন মল্লিক, সহ সভাপতি কবির আকবর পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ সাধারণ সম্পাদক মো. শাহাজালাল গাজী, দপ্তর সম্পাদক মোল্লা হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মুহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য আমিনুল ইসলাম নান্টু, সদস্য লায়লা সুলতানা, সদস্য তৌকির আহমেদ, সদস্য হারুন শেখ প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন, আগামী দিনগুলোতে আইন শৃঙ্খলা রক্ষায় আরও বেশি আন্তরিকতার সাথে সেবা প্রদানে সচেষ্ট থাকবেন এমন প্রত্যাশা রামপালবাসীর।এ জন্যে সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন নেতৃবৃন্দ।  

উল্লেখ্য, কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে রামপালের ১০ ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, জঙ্গিবাদের কুফল সম্পর্কে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক বৈঠক করা, মাদক নির্মূলে ধারাবাহিক অভিযান পরিচালনা করে সাফল্য অর্জন করা, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করা, জমিজমা সংক্রান্ত ছোটখাটো বিরোধ নিষ্পত্তি করা, বাল্য বিয়ে প্রতিরোধে ও সাইবার নিরাপত্তা আইন সংক্রান্ত বিষয়ে স্কুল কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করা, পুলিশ জনগণের বন্ধু এমন প্রচার প্রচারণা চালিয়ে সর্বস্তরের মানুষের মধ্যে আস্থার সৃষ্টি করায় রামপাল থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলম কৃতিত্বপূর্ণ অবদান রাখেন। এ জন্যে বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

আরএস

Link copied!