Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সত্তর ঊর্ধ্ব বয়সী দাদিকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

সাহিদুল ইসলাম ভূঁইয়া

নভেম্বর ৭, ২০২৩, ০৩:৪৮ পিএম


সত্তর ঊর্ধ্ব বয়সী দাদিকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানা এলাকায় সত্তর উর্ধ্ব বয়সী বৃদ্ধ নারীকে  ধর্ষণের অভিযোগে নিলয় খান (২০) নামে এক যুবকে জেলাহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুরে পূবাইল থানা পুলিশ অভিযুক্ত নিলয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

অভিযুক্ত নিলয় মহানগরীর ৪০নং ওয়ার্ডের মেঘডুবী এলাকার (মুন্সিবাড়ি)আব্দুস সালাম খানের ছেলে ।

এরআগে সোমবার (৬ নভেম্বর) রাতে গাজীপুর মহানগর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই নারীর মেয়ে সুফিয়া বেগম। পরে রাতে পূবাইলের বিভিন্ন এলাকা অভিযান পরিচালনা করে অভিযুক্ত নীলাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, অভিযুক্ত নিলয় খান আর ভুক্তভোগী ওই নারী সম্পর্কে দাদি নাতি।

সুফিয়া বেগম জানান, আমার মা একজন স্টোক করা বিছানায় পড়ে থাকা রোগী। আমার পিতার মৃত্যুর এক সপ্তাহ পর অর্থাৎ গত (৫ নভেম্বর) দুপুরে আমার বৃদ্ধ মাকে একা রেখে একটি বিয়ের দাওয়াতে খেতে সবাই চলে গেলে ওই সুযোগে নিলয় খান আমার স্টোকজনিত বয়স্ক মাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিকেলে বাড়ি ফিরলে আমার প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী মোরশিদা আমার মায়ের কান্নার কারণ জিজ্ঞেস করলে তিনি বলেন নিলয় খান আমাকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ বিষয়ে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এবিষয় পূবাইল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এআরএস

Link copied!