Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

স্ত্রীর ঝুলান্ত লাশ উদ্ধার

দশমিনায় চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২৩, ০৮:৪১ পিএম


দশমিনায় চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

পটুয়াখালীর দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জান সোহাগের দ্বীতিয় স্ত্রী মৌসুমী আক্তার দুলুর ঝুলান্ত লাশ উদ্ধার হওয়ার পর তার স্বামী চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগকে প্রধান আসামি করে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মৃত মৌসুমী আক্তার দুলুর ভাই মনিরুজ্জামান বিপ্লব রাড়ী।

সোমবার (৬ নভেম্বর) পটুয়াখালী নারী ও শিশু নিযার্তন দমন ট্রাইব্যুনালে মনিরুজ্জামান বিপ্লব বাদি হয়ে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত সংশ্লিষ্ট থানাকে মামলাটিকে এজাহার হিসাবে গ্রহন করার জন্য আদেশ প্রদান করেন।

মামলার আর্জিতে উল্লেখ করা হয় আসামি আসাদুজ্জামান সোহাগ একজন মাদকাসক্ত ব্যক্তি। তার চাচা আব্দুল আজিজ মিয়া দশমিনা উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

সে ক্ষমতার প্রভাব খাটিয়ে তিন সন্তানের জননী মৌসুমী আক্তার দুলুকে নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ করে। নেশাগ্রস্ত অবস্থায় সে প্রায়ই মৃত স্ত্রী মৌসুমীর ওপরে যৌতুকের দাবিতে অমানষিক নির্যাতন করতো।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর দুপুরে দশমিনা উপজেলা সদরের নলখোলায় চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগের ভাড়া বাসা থেকে তার স্ত্রী মৌসুমী আক্তার দুলুর মৃতদেহ উদ্ধার করেন চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ নিজেই।

এরপর থেকে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে মৌসুমী আক্তার দুলুকে তার স্বামী আসাদুজ্জামান সোহাগ চেয়ারম্যান নৃশংসভাবে হত্যা করেছে।

এআরএস

Link copied!