Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ট্রাকের ধাক্কায় ইউপি সদস্য নিহত, চেয়ারম্যানসহ আহত ২

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

নভেম্বর ৮, ২০২৩, ০৩:৫২ পিএম


ট্রাকের ধাক্কায় ইউপি সদস্য নিহত, চেয়ারম্যানসহ আহত ২

পটুয়াখালীর মির্জাগঞ্জে বেপরোয়াগতির ট্রাকের ধাক্কায় কাকড়াবুনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মনিন্দ্র কপালি‘র (৬২) মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় ইউপি সদস্যের সাথে থাকা কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া ও ছাত্রলীগ নেতা মো. নুরুজ্জামান গুরুতর আহত হয়েছেন।

বুধবার সকাল আটটার সময় কাকড়াবনিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন শিংবাড়ি বাজার নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও তার সহকারী পলাতক রয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল আটটার দিকে ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া,ইউপি সদস্য মনিন্দ্র কপালি ও ইউনিয়র ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুরুজ্জামান ইউনিয়ন পরিষদ সংলগ্ন শিংবাড়ি বাজারে শতবর্ষী বটগাছের সামনে দাড়িয়ে কথা বলছিলেন, এসময় বরগুনা অভিমুখী একটি ট্রাক (যশোর ট-১১-৪৫০৮) নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের উপর আছড়ে পড়ে, এতে ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া (৫৮), ইউপি সদস্য মনিন্দ্র কপালি (৬২) ও ছাত্রলীগ নেতা মো. নুরুজ্জামান (৩৫) গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহতদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১ টায় ইউপি সদস্য মনিন্দ্র কপালি মারা যান।

আহত ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার ভাই মো. কালাম মাষ্টার মুঠোফোনে জানান, শারিরীক অবস্থার অবনতি হওয়ায় ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, দূর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও তার সহকারী পলাতক রয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে, নিহত ও আহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এইচআর

Link copied!