Amar Sangbad
ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪,

ফেনীতে বিএনপির কার্যালয়সহ শহরের বিভিন্ন পয়েন্টে আ.লীগের পাহারা

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২৩, ০৭:৫০ পিএম


ফেনীতে বিএনপির কার্যালয়সহ শহরের বিভিন্ন পয়েন্টে আ.লীগের পাহারা

ফেনী শহরের ইসলামপুর রোডস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়সহ শহরের বিভিন্ন পয়েন্টে পাহারা বসিয়েছে ক্ষমতাশীনরা।

সরকার পদত্যাগের এক দফা দাবিতে দেশব্যাপী বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা অবরোধ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে সরকার বিরোধী আন্দোলন ঠেকাতে এই অবস্থান নিয়েছে তারা।

বুধবার (১৫  নভেম্বর) এ সব স্থানে অবস্থান নেয় সরকারি দলের নেতাকর্মীরা।

তবে, সংশ্লিষ্ট একাধিক সূত্রের দাবি মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত থেকেই ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর নেতৃত্বে শহরের ইসলামপুর সড়কস্থ বিএনপির কার্যালয়ের সামনে এ পাহারা বসানো হয়।

ফেনী শহর যুবলীগের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, এছাড়াও তফসিল ঘোষণাকে কেন্দ্র করে শহরের এসএসকে সড়কে ১০, ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড যুবলীগ, নাজির রোডে ৯নং ওয়ার্ড যুবলীগ,  বাঁশপাড়া রাস্তার মাথায় ১ ও ২নং ওয়ার্ড যুবলীগ, মহিপালে ১৩-১৫ নং ওয়ার্ড, হাসপাতাল মোড়ে ৬ ও ৭ নং ওয়ার্ড যুবলীগ এবং  মহাসড়কের ফেনীর বিভিন্ন  অংশেও অবস্থান নিয়েছে স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।

এবিষয়ে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, নিজেদের জীবন বাজি রেখে হলেও নাশকতাকারীদের রুখে দিতে ফেনী পৌর যুবলীগ, সেচ্ছাসেবক এমপি নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে মাঠে কাজ করে যাবে।

তিনি আরও বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা আগুন সন্ত্রাসী। ২০১৪ ও ২০১৮ সালের মতো তারা আবারও সারাদেশে আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারতে চায়।

এদিকে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অবস্থানের বিষয়টি নিয়ে জানতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ না পাওয়ায় বক্তব্য পাওয়া যায়নি।

এআরএস

Link copied!