Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শ্যামল সম্পাদক বোরহান

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

নভেম্বর ১৬, ২০২৩, ১১:৫৯ এএম


হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শ্যামল সম্পাদক বোরহান

চট্টগ্রামের হাটহাজারীতে "হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ" এর কার্যকরী কমিটির পুনর্গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক বঙ্গজননী‍‍`র প্রতিনিধি শ্যামল নাথকে সভাপতি ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি মো. বোরহান উদ্দীনকে সাধারণ সম্পাদক এবং দৈনিক কালবেলা‍‍`র প্রতিনিধি মো. আলমগীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (১৫ নভেম্বর) রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনের সাবেক সভাপতি আসলাম পারভেজের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সম্পাদক উজ্জ্বল নাথের সঞ্চালনায় অনুষ্ঠিত এক সাধারণ সভায় মেয়াদকাল শেষ হওয়ায় পূর্বেকার কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

পরে সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আগামী একবছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটিতে সহ সভাপতি জাহেদ মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল নাথ, সহ সম্পাদক জাহেদুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক সুমন পল্লব, অর্থ সম্পাদক আবুল মনছুর, দপ্তর সম্পাদক মো. আবু নোমান, প্রচার সম্পাদক রিমন মুহুরী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ, সাংস্কৃতিক সম্পাদক মো. ওসমান গনি, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাহাবুদ্দীন সাইফ, নির্বাহী সদস্য আসলাম পারভেজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. জাসেদুল ইসলাম, প্রবাসি সদস্য মুহাম্মদ জামসেদ, আরাফাতুল ইসলাম, মো. ইরফানুল ইসলাম ও মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

এইচআর

Link copied!