Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ছাত্রলীগের সবজি ক্রয়ে ভিড়

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

নভেম্বর ১৭, ২০২৩, ০৬:৫৯ পিএম


ছাত্রলীগের সবজি ক্রয়ে ভিড়

কুড়িগ্রামে জেলা ছাত্রলীগ ন্যায্যমূল্যে বিভিন্ন সবজি বিক্রয় করেছে। শুক্রবার সদরের খলিলগঞ্জ বাজারে এসব সবজি বিক্রয় করা হয়। এদিকে ন্যায্যমূল্যে সবজি বিক্রয়ে শহরে সাড়া পড়েছে। স্বল্প আয়ের মানুষসহ বিভিন্ন পেশার লোকজন এ সবজি কিনতে ভিড় করেন। এসময় সবজি বিক্রয়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান রাব্বিসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

দেখা গেছে, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা সরাসরি কৃষকের জমি থেকে বিভিন্ন প্রকার শাক সবজি পাইকারি দরে কিনে এনে খলিলগঞ্জ বাজারে আনুষ্ঠানিক ভাবে প্রতিপিচ লাউ ২০টাকা, প্রতি কেজি ফুলকপি ২০টাকা, মুলা ২০ টাকা ও প্রতি আঁটি বিভিন্ন প্রকার শাক ১-২ টাকা বিক্রি করা হচ্ছে। আজ প্রথম দিনে ৫ শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে এসব সবজি বিক্রি করা হয়।

খলিলগঞ্জ এলাকার রিকশা চালক আলী মহুবর বলেন, আজ কমদামে বিভিন্ন প্রকার সবজি বাজারে পেয়ে সবগুলো কম কম করে কিনেছি। এখানে যদি প্রতিদিন পাওয়া যায় তাহলে এখান থেকেই কাঁচাবাজার কিনবো। এরকম বাজার হওয়ার কারণে আমার মত অনেক মানুষের উপকার হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় কুড়িগ্রামেও ন্যাযূমূল্যে সবজি বিক্রয় করা হয়। সবজির বাজার যাতে উর্ধ্বগতি না হয় সে লক্ষে আমরা কৃষকের  ক্ষেত থেকে সরাসরি সবজি সংগ্রহ করে সাধারণ মানুষের মাঝে ন্যায্যমূল্যে বিক্রয় করছি। এতে কৃষকরা সঠিক মূল্য পাচ্ছে,অন্যদিকে স্বল্প আয়ের মানুষ সবজি কিনতে পারছে। আমাদের এই ন্যায্যমূল্যে সবজি বিক্রয় কার্যক্রম অব্যহত থাকবে।

এইচআর
 

Link copied!