Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

তাহিরপুরে ইয়াবাসহ দুই কারবারি গ্রেপ্তার

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ২১, ২০২৩, ০৪:৪৯ পিএম


তাহিরপুরে ইয়াবাসহ দুই কারবারি গ্রেপ্তার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়ছড়া এলাকায় অভিযান চালিয়ে আলীম হোসেন (৩০) ও আব্দুল মালেক (৩২) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এরআগে সোমবার রাতে উপজেলার বড়ছড়া গ্রামের আব্দুল মালেকের বসত ঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনী লাইন পূর্বপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে আলীম হোসেন ও একই উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া গ্রামের ঝারু মিয়ার ছেলে আব্দুল মালেক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বড়ছড়া বাজারে অভিযান চালায় তাহিরপুর থানাধীন ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সজীব দেব রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল। অভিযানকালে বড়ছড়া গ্রামের আব্দুল মালেকের বসত ঘরে মাদক ক্রয়-বিক্রির সময় মাদকসম্রাট আলীম হোসেন ও আব্দুল মালেককে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৭৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সজীব দেব রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এইচআর

Link copied!