Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কোটালীপাড়া মুক্ত দিবসে আলোচনা সভা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ০৫:০২ পিএম


কোটালীপাড়া মুক্ত দিবসে আলোচনা সভা

গোপালগঞ্জের কোটালীপাড়াযয় ৩ ডিসেম্বর মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদ ভবন চত্বরে মুক্তিযোদ্ধা প্রজন্ম পাঠাগারের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম পাঠাগারের সভাপতি হাজী মো. কামাল হোসেন শেখের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা প্রজন্ম পাঠাগারের সাধারণ সম্পাদক পলাশ সরদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, বীরমুক্তিযোদ্ধা তৈয়াবুর রহমান সরদার, মোদাচ্ছের হোসেন ঠাকুর, জাবেদ আলী শেখ, সুধা রঞ্জন রায়, আবুল কালাম আজাদ, আ. মান্নান শেখ, আওয়ামী লীগ নেতা  হাবিবুর রহমান মুকুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা পাঠাগারের সহ সভাপতি রফিকুল ইসলাম তালুকদারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গোপালগঞ্জের কোটালীপাড়া ১৯৭১ সালের এ দিনে হানাদার মুক্ত হয়েছিল। সেদিন বয়ে গিয়েছিল আনন্দের বন্যা। অনেক দুঃখ বেদনার পরও সেদিন এলাকার মানুষের মধ্যে ছিল আনন্দের জোয়ার। কেননা সে দিন কোটালীপাড়ার মানুষ মুক্তির স্বাদ পেয়ে দলে দলে রাস্তায় নেমে পড়ে। কোটালীপাড়া হয় হানাদারমুক্ত।

এআরএস

Link copied!