Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জাতীয় সংসদ নির্বাচন ৮৮ যশোর-৪

নৌকার এনামুল হক বাবুলসহ ৭ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ১

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ০৫:৪৩ পিএম


নৌকার এনামুল হক বাবুলসহ ৭ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ১

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৮৮ যশোর-৪ আসনে (অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়া) দাখিল করা আটজনের মনোনয়নপত্রের মধ্যে ৭টি বৈধ ও ১টি বাতিল করা হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে যশোর জেলা প্রশাসক কার্যালয়ের ‘অমিত্রাক্ষর’ সভাকক্ষে মনোনয়নপত্র বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার এ ঘোষণা দেন। 

মনোনয়ন বৈধ ঘোষণা করা প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল, স্বতন্ত্র প্রার্থী রনজিৎ কুমার রায়, তৃনমূল বিএনপির এম শাব্বির আহমেদ, জাতীয় পার্টির মো. জহুরুল হক, ইসলামী ঐক্যজোটের মো. ইউনুছ আলী, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের সুকৃতি কুমার মÐল  ও জাকের পার্টির মো. লিটন মোল্যা। মনোনয়ন বাতিল হওয়া একমাত্র স্বতন্ত্র প্রার্থী সন্তোষ কুমার অধিকারী।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন, ‘৮৮ যশোর-৪ আসনে আটজন প্রার্থীর মধ্যে সাত জনের মনোনয়নপত্র বৈধ এবং এক জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সকল নিয়ম মেনে প্রার্থীদের কাগজপত্র বাছাই করা হয়েছে। মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীদের নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে।’

আরএস

 

Link copied!