Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

রামপালে আ.লীগের বিশেষ বর্ধিত সভা

নৌকার বিরোধিতা করলে কঠোর ব্যবস্থা

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

ডিসেম্বর ৮, ২০২৩, ০৩:১৩ পিএম


নৌকার বিরোধিতা করলে কঠোর ব্যবস্থা

শেখ হাসিনার দূরদর্শীতায় দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের রোল মডেল এখন বাংলাদেশ। পঞ্চমবারের মতো আবারও আওয়ামী লীগ সরকারকে নির্বাচন করে ক্ষমতায় আনতে হবে। অন্যথায় ১৯৭১ সালের মতো বর্বরতায় মানুষের জীবনমান স্থবির হয়ে যাবে। বৃহৎ সংগঠন ও সভানেত্রী শেখ হাসিনার চিন্তাশীলকে চ্যালেঞ্জ করে নৌকার বিরোধিতা যারা করবে তাদের আওয়ামী লীগ করার দরকার নেই। তাদের সাথে আওয়ামী লীগের কোনো আপোষ নেই। তারা অন্য দলের ব্যানারে যোগদান করুক। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা স্বার্থান্বেষীদের প্রতিহত করতে হবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপাল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার শ্রীফলতলা বহুমুখী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামারুজ্জামান টুকু।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, জেলা নির্বাচন কমিটির যুগ্ম আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা নির্বাচন কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুল রউফ, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আবদুল বাকি, ব্যারিষ্টার শেখ ওবায়দুল রহমান, রামপাল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মনির আহমেদ প্রিন্স প্রমুখ।

এআরএস

Link copied!