Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কুড়িগ্রামে গরু বোঝাই ভটভটি উল্টে ব‍্যবসায়ীর মৃত্যু

ভূরুঙ্গামারী প্রতিনিধি

ভূরুঙ্গামারী প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২৩, ০৪:৫৯ পিএম


কুড়িগ্রামে গরু বোঝাই ভটভটি উল্টে ব‍্যবসায়ীর মৃত্যু

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গরু বোঝাই ভটভটি উল্টে নুরুজ্জামান (৩৭) নামের এক ব‍্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত ব‍্যবসায়ী উপজেলার পাথরডুবী ইউনিয়নের উত্তর পাথরডুবী গ্রামের অকিবর রহমানের ছেলে।

শনিবার ( ৯ ডিসেম্বর ) দুপুরে থানাঘাট-ভূরুঙ্গামারী সড়কে এই দূর্ঘটনা ঘটে। পরিবারের বরাত দিয়ে পাথরডুবি ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর জানান, মৃত নুরুজ্জামান পেশায় একজন গরু ব‍্যবসায়ী। সে গ্রাম থেকে গরু কিনে ভূরুঙ্গামারী হাটে বিক্রি করতো।

শনিবার ভূরুঙ্গামারী হাটে গরু বিক্রির জন‍্য যাওয়ার পথে মইদাম ভূষিরভিটা এলাকায় ভটভটি উল্টে মারাত্মক আহত হয় নুরুজ্জামান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন‍্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠালে রাস্তায় তার মৃত্যু হয় ।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাকিবুল হাসান জানান, গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রোগীর পালস কমে যাওয়ায় স‍্যালাইন দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়। ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এইচআর

Link copied!