Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গাংনীতে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

গাংনী প্রতিনিধি

গাংনী প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২৩, ০৪:২৪ পিএম


গাংনীতে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

মেহেরপুরে ‍র‌্যাবের অভিযানে ১৬শ ৭৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন-চট্টগ্রামের রাউজান থানার কদলপুর গ্রামের আমিরপাড়ার আলহাজ্ব নুর মিয়ার ছেলে সালেমান হায়দার (৪৫) ও মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেরাইল গ্রামের মৃত আব্দুল গনির ছেলে জাহাঙ্গীর আলম (৩৭)।

সোমবার সকাল ৭টার দিকে গাংনী উপজেলার তেরাইল বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ‍র‌্যাব-১২ মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের একটিদল তাদেরকে গ্রেপ্তার করে।

র‍্যাব-১২ এর (সিরাজগঞ্জ) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন (পিপিএম) এর নির্দেশনায় গাংনী সিপিসি -৩ ক্যাম্প কমান্ডার এবং সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্ব ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার সকাল ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেপ্তারের বিষয় জানান গাংনী ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান।

র‍্যাব-১২ এর গাংনী ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান,মাদক কারবারিরা তেরাইল বাজারে অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

অভিযানে গ্রেপ্তারকৃত সালেমান হায়দারের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবাস ও জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৬শ ৭৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ দুপুরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এইচআর
 

Link copied!