Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পেটের ভিতরে হেরোইন বহনকালে কারবারি গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২৩, ০৫:৩৩ পিএম


পেটের ভিতরে হেরোইন বহনকালে কারবারি গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় অভিনব কায়দায় পেটের ভিতর হেরোইন বহনকালে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় তার নিকট থেকে ১০৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) রাতে আশুলিয়ার নবীনগর এলাকা হতে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারির নাম মো. টুটুল (৪০)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা যায়।

র‍্যাব জানায়, সোমবার রাতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকার আশুলিয়া থানাধীন নবীনগর এলাকা হতে অভিনব কায়দায় পেটের ভিতর ১০৭ গ্রাম হেরোইন বহনকালে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে বেশ কিছুদিন যাবৎ অভিনব কায়দায় পেটের ভিতর হেরোইন বহন করে ঢাকার বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর

Link copied!