Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নড়াইলে ইয়াবাসহ কারবারি আটক

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

ডিসেম্বর ১৫, ২০২৩, ০৪:১৯ পিএম


নড়াইলে ইয়াবাসহ কারবারি আটক

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো. টিপু বিশ্বাস (৩০) নামের ১ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত মো. টিপু বিশ্বাস (৩০) নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের কদমতলা বিশ্বাসপাড়া গ্রামের মৃত রুহুল বিশ্বাস এর ছেলে।

১৫ ডিসেম্বর ভোর ৫ টার সময় নড়াইলের কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের কদমতলা বিশ্বাসপাড়া গ্রামের  মো. টিপু বিশ্বাস (৩০)এর বসতবাড়ির পূর্ব প্বার্শে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো. ফারুক হোসেন, এএসআই (নিঃ) মো. আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. টিপু বিশ্বাস (৩০)কে গ্রেপ্তার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে ৬৫ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

এইচআর

Link copied!