Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

‘হাটহাজারীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে’

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২৩, ০৭:৪৩ পিএম


‘হাটহাজারীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে’

যানজট নিরসনের লক্ষ্যে চট্টগ্রামের হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় ফ্লাইওভার নির্মাণ করার প্রতিশ্রুতি দিলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ২৮২ নং সংসদীয় আসন চট্টগ্রাম-৫ হাটহাজারী থেকে জোটের প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে বাসস্ট্যান্ড মোড়ে নির্বাচনী প্রচারণামূলক অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই প্রতিশ্রুতি দেন। 

এসময় তিনি আরো বলেন আমি জাতীয় পার্টির এমপি না আমি নির্বাচিত হলে হাটহাজারী বাসির এমপি হব। আগামী ৭ই জানুয়ারি আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে পঞ্চাশ শয্যা থেকে শতাধিক শয্যায় রূপান্তরিত করবো। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবদুস সালামকে দলীয় মনোনয়ন প্রত্যাহার করার জন্য ধন্যবাদ জানান। 

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ ইউনুস গনি চৌধুরী, মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু, শাহ নেওয়াজ চৌধুরী প্রমুখ। সকাল ১০টার দিকে তিনি নগরীর বায়েজিদ লিঙ্ক রোড় থেকে এক বিশাল গাড়িবহর নিয়ে হাটহাজারীতে প্রবেশ করে পথসভায় অংশ নেন। পথসভার মধ্যদিয়ে তার নির্বাচনী এলাকায় প্রচারণা শুরু করেন তিনি। 

এর আগে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ উক্ত আসন থেকে ছয়বার সংসদ সদস্য পদে নির্বাচিত হন। তিনি ১৯৭৯ সাল থেকে একাধারে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হন। পরে ২০০৮ সাল থেকে একাধারে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হন।

আরএস

Link copied!