Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

তেলবাহী লড়ির ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

ডিসেম্বর ২১, ২০২৩, ১১:১২ এএম


তেলবাহী লড়ির ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত

জয়পুরহাটের কালাইয়ে তেলবাহী লড়ির ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় জয়পুরহাট-মোকামতলা আঞ্চলিক মহাসড়কের কালাই উপজেলার টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত জিয়াউদ্দিনের ছেলে সোবাহান আলী (৬০) এবং একই গ্রামের গুদলি মিয়ার ছেলে নিহত রফিকুল ইসলাম (৪৫)।

আহতরা হলেন- শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০), মৃত আয়েজুল উদ্দিনের ছেলে মুনছর আলী (৩২),রজিব উদ্দিনের ছেলে কোরবান আলি (৪৬) এবং মৃত বাচ্চু মিয়ার ছেলে আইজুল (৩৭)। নিহত এবং আহত সকলেই জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী, আহত ব্যক্তি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, জয়পুরহাটের কালাই উপজেলার বেগুন গ্রাম থেকে আলু নিড়ানি এবং বাধার কাজ শেষে অটোভ্যান যোগে নিজ বাড়ি ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের অভিমুখে ফেরার পথে পথিমধ্যে টিন্ডটি এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা তেলবাহী লড়ির অটোভ্যানকে সজোরো ধাক্কা দেয়। এ ঘটনায় তেলবাহী লড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায় আর অটোভ্যানের যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দিন।

জরুরি বিভাগে কর্মরত চিকিৎক ডা. নারজিনা সোবহানকে মৃত ঘোষণা করে এবং গুরুতর রফিকুল ইসলামকে জপুরহাট জেনারেল হাসপাতালে রেফার্ড করে হাসপাতালে পৌঁছানোর পর মারা যায়। বাকিরা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছ কালাই থানার অফিসার ইনচার্জ মো.ওয়াসীম আল বারী।

এআরএস

Link copied!