Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকরা গুরুত্বপূর্ন ভুমিকা রাখছে : ইউএনও

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২৩, ০৯:০১ পিএম


দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকরা গুরুত্বপূর্ন ভুমিকা রাখছে : ইউএনও

সাংবাদিকতা একটি মহান পেশা,বর্তমানে অনেক ক্ষেত্রে অপেশাদার বিভিন্ন অপরাধীরা নানান কৌশলে সাংবাদিকতায় ঢুকে পড়েছে। এই পেশার সুনাম এবং মর্যাদা ক্ষুন্ন করছে। তবে পেশাদার সাংবাদিকতার সম্মান সবসময় থাকে। তারা কখনো দেশ ও জাতীর স্বার্থ নষ্ট হয় এমন কাজ করেনা।

তাই সাংবাদিকরাই সত্যিকার অর্থে দেশ ও সমাজের অগ্রসরের অংশ। সাংবাদিকদের কল্যাণের সমাজের আসল চিত্র সবার সামনে আসে। এ সময় দায়িত্বপালনে সাংবাদিকতাদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। কক্সবাজার সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সম্রাট খীসা এসব কথা বলেন।

কক্সবাজারের পেশাদ্বার সাংবাদিকদের নিয়ে গড়া কক্সবাজার সদর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় সদর ইউএনও সম্রাট খীসা সবাইকে ঐক্যবদ্যভাবে মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়ন সমৃদ্ধিতে অবদান রাখার আহবান জানান।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন কক্সবাজা সদর প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান।

সংগঠনের সাধারণ সম্পাদক এম বেদারুল আলমের সঞ্চালনায় অনুষ্টানে আরো উপস্থিত থেকে মতামত দেন কক্সবাজার সদর প্রেসক্লাবের সহ সম্পাদক বলরাম দাশ অনুপম,সাংগঠনিক সম্পাদক শহিদুল করিম শহিদ, অর্থ সম্পাদক জাহাঙ্গির আলম শামস, প্রচার সম্পাদক শাহী কামরান, নির্বাহী সদস্য শিপন পাল, কাজী তামজিদ পাশা, মহিউদ্দিন মাহী, ইরফান উল হাসান, রাশেদুল ইসলাম প্রমুখ।

এ সময় বীর মুক্তিযুদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মনিরুল আলম চৌধুরী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলামসহ বীর মুক্তিযুদ্ধারা উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!