Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বেকারত্ব হ্রাসে কাজ করতে চায় আকিজ গ্রুপ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২৩, ০৫:৫৫ পিএম


বেকারত্ব হ্রাসে কাজ করতে চায় আকিজ গ্রুপ

সুযোগ পেলেই রাজবাড়ীতে ইন্ডাস্ট্রিজ গড়ে তুলতে চাই। পদ্মা সেতু হওয়ায় ঢাকার একদম কাছাকাছি হয়েছে রাজবাড়ী। সেই সুযোগ আমরা গ্রহণ করতে চাই। রাজবাড়ীর বেকারত্ব হ্রাসে আমরা সর্বদা কাজ করতে করবো।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে বালিয়াকান্দির বহরপুরে, বালিয়াকান্দি, রাজবাড়ী ও ফরিদপুরের ২ শতাধিক স্যানিটারি মিস্ত্রির সাথে আকিজ গ্রুপের পাইপ এন্ড ফিটিংস নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আকিজ গ্রুপ শুধু নিজেদের কথা চিন্তা করে না আকিজ গ্রুপ সাধারণ মানুষের কথা চিন্তা করে পন্য তৈরী করে। গুণগত মানের দিক দিয়ে আজিজ সবার সেরা। আমরা মানুষের ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।

সিইও আজরাফ উদ্দিন বলেন, আজ আপনারা যারা এখানে উপস্থিত হয়েছেন তাদের জন্য স্বাস্থ্য, ইন্সুরেন্স সেবা আমরা গ্রহণ করবো। যাতে করে আপনাদের কোন বিপদ হলে আপনাদের পরিবার যেন আর্থিক সহায়তা পায়। আমাদের পন্য যে সবার সেরা সেটা মানুষের কাছে আরও ভালোভাবে পৌঁছে দেওয়ার দায়িত্ব আপনাদের।

আকিজ গ্রুপ ব্যবসায়ের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে সমাজসেবামূলক কাজ করে। আমরা মানুষের পাশে দাঁড়াতে পারলে আমাদেরও ভালো লাগে। দেশ সেবার অংশ হিসেবে আকিজ গ্রুপ নিজেদের সর্বোচ্চ করে যাচ্ছে। এই ধারা আগামীতেও অব্যহত থাকবে।

তিনি আরও বলেন, আমাদের কার্যক্রমে অর্থাৎ আকিজ পাইপ ও ফিটিংস বিক্রিতে সহযোগিতা করা ৩ জনকে আমি ১ মাস পরে এসে হেলিকপ্টারে করে পুরো রাজবাড়ী ঘুরাবো।

এসময় আরও বক্তব্য রাখেন, আকিজ গ্রুপের সিনিয়র জিএম মোস্তফা জামান, আকিজ গ্রুপের ইডি (অপারেসন্স) একেএম ফারুক হোসাইন, আকিজ গ্রুপের এজিএম (প্রফিউমেন্ট) ফজলুর রহমান, স্থানীয় পরিবেশক আরাফাত ট্রেডার্সের স্বত্বাধিকারী মুহাম্মদ হারুন অর রশিদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বহরপুর স: প্রা: বিদ্যালয়ের সহ: শিক্ষক মুহাম্মদ শহিদুজ্জামান।

এইচআর

Link copied!