Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

গণমাধ্যম কর্মীদের সাথে মোস্তফা সেলিম বেঙ্গলের মতবিনিময়

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২৩, ০৬:০৮ পিএম


গণমাধ্যম কর্মীদের সাথে মোস্তফা সেলিম বেঙ্গলের মতবিনিময়

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছা) আসনের জাতীয় পার্টি (লাঙ্গল মার্কার) প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা সোমবার বিকালে অনুষ্ঠিত হয়।

কাউনিয়া উপজেলা অলনাইন প্রেসক্লাবের কার্যালয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট শাহীন সরকার, সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সাবেক সভাপতি মো. আজিজুল ইসলাম মাষ্টার, জাতীয় পার্টির নেতা ডাঃ হাবিবুর রহমান মন্টু প্রমূখ।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল বলেন, জনগণের রায়ে বিপুল ভোটে এ আসনে লাঙ্গল মার্কা বিজয় লাভ করবে।

নৌকার প্রার্থী বাণিজ্য মন্ত্রী বহিরাগত লোক, তাঁর দ্বারায় এলাকার তেমন কোন উন্নয়ন হয়নি। তাই তার জনসমর্থন কমে তার ভোটের মাঠে শুন্য অবস্থা। এলাকায় জনগণের মাঝে লাঙ্গলে ভোট চাইতে গিয়ে ব্যাপক সাড়া পেয়েছি।  

এবার বিপুল ভোটে এ আসনে লাঙ্গল জয়লাভ করবে ইনশাআল্লাহ। আর আমি বিজয় লাভ করলে তরুন সমাজ, নারী, শিশু, বৃদ্ধসহ সবার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব। বেকারত্ব দূরীকরণে বিশেষভাবে ব্যবস্থা নিব।

তিনি আরো বলেন, প্রতিপক্ষের লোকজন আমাকে নিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এজন্য আমি মিডিয়ার সাংবাদিক ভাইদের সার্বিক সহযোগিতা চাই।

এইচআর

Link copied!