Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

শ্রীপুরে সাংবাদিকসহ বিএনপি ৬ নেতাকর্মী গ্রেপ্তার

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২৩, ০৬:৩৫ পিএম


শ্রীপুরে সাংবাদিকসহ বিএনপি ৬ নেতাকর্মী গ্রেপ্তার

মাগুরার শ্রীপুরে নাশকতা, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে জাতীয় দৈনিক নবচেতনা পত্রিকার উপজেলা প্রতিনিধি মুজাহিদ শেখ (৩২) সহ বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে শ্রীপুর থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শ্রীপুর থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। পুলিশের দাবি, সাংবাদিকসহ গ্রেপ্তারকৃত সকলেই বিএনপির সক্রিয় কর্মী এবং নাশকতার সাথে জড়িত।

সাংবাদিক মুজাহিদ শেখের স্ত্রী রেশমা বেগম ও তার পরিবারের দাবি, সে সাংবাদিকতা পেশার সাথে জড়িত। সে কোন রাজনীতির সাথে জড়িত না। এলাকার লোকজন তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশে ধরিয়ে দিয়েছে।

সাংবাদিকের গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তাকে মুক্তির দাবি জানিয়েছে শ্রীপুরের সাংবাদিক মহল।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন, উপজেলার মহেশপু গ্রামের রাসেল শেখ (২৯), মাঝাইল গ্রামের শওকত কামাল রাজু (৩৭), রবিউল শেখ (৩৬), একই গ্রামের মহব্বত হোসেন (৪৫), বরালিদহ গ্রামের নুরুজ্জামান (৩৫), ঘাসিয়াড়া গ্রামের সুজা উদ্দীন (৪৫)।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে।

শ্রীপুর থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলার প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ তাদের আদালতে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!