Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার পরিবেশ থাকবে

মাধবপুর প্রতিনিধি

মাধবপুর প্রতিনিধি

ডিসেম্বর ২৮, ২০২৩, ০৪:০১ পিএম


নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার পরিবেশ থাকবে

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন হবে সম্পূর্ণ চাপমুক্ত ও নিরপেক্ষ। দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বাচ্ছন্দ্য পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার পরিবেশ থাকবে। এ নির্বাচনে দূর্গম এলাকা ব্যতিত মাধবপুর উপজেলার  সকল কেন্দ্রে ভোটের দিন সকালে ব্যালট পেপার পাঠানো হবে। ভোটারদের মন থেকে সংকোচ ও সন্দেহ দূর করার লক্ষে নির্বাচন কমিশন এ সিদ্ধান্ত নিয়েছেন।

বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম ফয়সাল এমন বক্তব্য দেন।

কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এফ এ এম শাহজাহান তার বক্তব্য বলেন, দেশের অন্যান্য অঞ্চলের তুলনায় মাধবপুরে রাজনৈতিক সম্প্রীতি অত্যন্ত ভালো। এখানে নির্বাচনকে কেন্দ্র করে কোন সংঘাত সংঘর্ষের ইতিহাস নেই, সামনে যেন না হয় সে জন্য সকলেই সজাগ থাকতে হবে।

শ্রদ্ধাবোধের সাথে নির্বাচনী প্রচারনা চালাতে হবে। আইনশৃঙ্খলা কমিটির সদস্য সচিব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে এই নির্বাচনে ভোটারদের প্রাধ্যন দেওয়া হচ্ছে। নির্বাচনী সুষ্ঠু পরিবেশ বজায় রাখার নির্দেশনা পুলিশের বাস্তবায়ন করে যাচ্ছে।

সভায় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন, ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিন জারু, আলাউদ্দিন, মাহবুর রহমান সোহাগ, মীর খোরশেদ আলম ও মো. মাসুদ খাঁন প্রমূখ।

এইচআর

Link copied!