Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম ব্যুরো

মে ১৫, ২০২৪, ০৯:৫৭ পিএম


চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

চট্টগ্রাম কলেজের মাস্টার্সের এক শিক্ষার্থী ও তার স্বামীকে মারধর করার ভিডিও ভাইরাল হয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম কলেজের মাস্টার্সের এক শিক্ষার্থীর কাছে প্রবেশপত্র নেওয়ার সময় ১শ টাকা দাবি করে ছাত্রলীগ নেতারা। ওই শিক্ষার্থী তা দিতে অপারগতা ও প্রতিবাদ করেন। এতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে কতিপয় ছাত্রলীগ নেতা প্রতিবাদ করা শিক্ষার্থীকে শারীরিক আক্রান্ত করেন এবং এইসময় শিক্ষার্থীর স্বামী উপস্থিত ছিলেন।

তিনিও প্রতিবাদ করেন এবং স্ত্রীকে মারধর থেকে রক্ষা করার চেষ্টা করেন। এতে আরও ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীর স্বামীকেও মারধর করেন। ঘটনার পর শিক্ষার্থী ও তার স্বামী নিজেদের নাম ঠিকানা সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখেন।

তবে ভিডিও ক্লিপের ঘটনা সম্পর্কে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম দৈনিক আমার সংবাদকে বলেন, এই ধরনের ঘটনা তার বা সাধারণ সম্পাদকের জানা নেই। বর্তমান কলেজে অস্থিরতা বিরাজ করছে। একটি মহল তাদের বিরুদ্ধে মনগড়া বিভিন্ন অভিযোগ আনছেন।

পরে হোয়াটসঅ্যাপে তাকে ভিডিও ক্লিপগুলো দেওয়া হলে বলেন, ভিডিও কোথাও তাদের দেখা যাচ্ছে না। এটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত তাদের নামে চালিয়ে দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ঘটনাটি গত বছরের ডিসেম্বর মাসের। গ্রুপিং আধিপত্য এবং প্রায় ৪ বছর ধরে চলমান ছাত্রলীগের কমিটির কোন পরিবর্তন না হওয়ায় একের পর এক ঘটনা ঘটছে এবং বিভিন্ন ঘটনা গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলে আসছে।

চট্টগ্রাম কলেজের অনেক সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা বলেন, দ্রুত নতুন কমিটি দিতে হবে। না হলে একের পর এক ঘটনা সৃষ্টি হবে। এতে শিক্ষার পরিবেশ নষ্ট হবে।

ইএইচ

Link copied!