Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ব্যালট ও বক্স রক্ষায় গুলির নির্দেশনা রয়েছে ইসির: দাবি ফেনীর এসপির

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

ডিসেম্বর ২৯, ২০২৩, ০২:৪৫ পিএম


ব্যালট ও বক্স রক্ষায় গুলির নির্দেশনা রয়েছে ইসির: দাবি ফেনীর এসপির
ছবি: আমার সংবাদ

ব্যালেট পেপার ও বক্স রক্ষায় ইসির গুলি করার নির্দেশনা রয়েছে বলে জানিয়েছেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে জেলার দাগনভূঞা উপজেলা শহরের জিরো পয়েন্টে জেলা তথ্য অফিসের আয়োজনে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন তিনি।

এসময় পুলিশ সুপার বলেন, ভোট নিয়ে বিভিন্ন মহল গুজব ও প্রোপাগান্ডা ছড়াচ্ছে। একারণে এবারে ভোটে প্রতিটি কেন্দ্রে সকালে ব্যালট পেপার পৌঁছে দেওয়া হবে। এছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় পাঁচটি বাহিনী মাঠে কাজ করবে। এবার ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে এসে সকলে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।

তবে, যদি কোনো দুষ্কৃতকারী ব্যালট ও ভোটের সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে,তার ওপর গুলি চালানোর নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারবেন।

একই সভায় প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-৩ আসনে এবার ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তারা যেন আচরণবিধি মেনে প্রচার প্রচারণা করতে পারেন, ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন সেজন্য আমরা এই উদ্বুদ্ধকরণ সভা করছি।

এলাকার ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদরা থাকবে তারা ভোটগ্রহণ থেকে শুরু করে শেষ পর্যন্ত কঠোর নিরাপত্তা দেবে।

ফেনী জেলা তথ্য অফিসার রাশেদুল হকের সঞ্চালনায় এতে আরও  বক্তব্য রাখেন জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম। উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা ও দাগনভূঞা থানা ওসি আবুল হাসিম প্রমুখ ।

এআরএস

Link copied!