Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

টাঙ্গাইল-৬ আসনে লড়াই হবে নৌকা-ঈগলে

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ডিসেম্বর ৩১, ২০২৩, ০৪:২০ পিএম


টাঙ্গাইল-৬ আসনে লড়াই হবে নৌকা-ঈগলে
ছবি: ফাইল

দিন যত ঘনিয়ে আসছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের নির্বাচনি প্রচার-প্রচারণায় ব্যস্ততা তত বেড়ে যাচ্ছে।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে নির্বাচনি মাঠ চষে বেড়াচ্ছেন আ.লীগ, স্বতন্ত্র ও জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের মোট ৭ জন প্রার্থী। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেছেন প্রার্থীরা।

সরেজমিনে দেখা যায়, অন্যান্য দলের প্রার্থী থাকলেও ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনায় এগিয়ে রয়েছেন আ.লীগ মনোনীত (নৌকা) প্রতীক বর্তমান সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ও স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীক টাঙ্গাইল জেলা আ.লীগ সহ-সভাপতি তারেক শামস খান হিমু। প্রচণ্ড শীতকে উপেক্ষা করে ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গ্রামের পথে পথে, হাটবাজারে ও চা স্টলে সবার মুখে এক আলোচনা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। প্রার্থীদের ভালো-মন্দ ও বিগত দিনের কাজ নিয়ে নানা হিসাব-নিকাশ কষছেন ভোটাররা।

এই আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও নৌকা ও ঈগল প্রতীকের প্রার্থীর মধ্যে নিরব বিপ্লব লড়াইয়ের আভাস পাচ্ছে সাধারণ জনগন। নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আ.লীগে‍‍`র নেতা-কর্মীরা  নৌকার পক্ষে কাজ করছেন। কিন্তু অপরদিকে আ.লীগে‍‍`র একাংশ প্রকাশ্যে নেতা-কর্মী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে যাচ্ছেন।

এছাড়াও প্রার্থী রয়েছেন আবুল কাশেম জাতীয় পার্টি (জাপা) লাঙল প্রতীক, ব্যারিস্টার এম আশরাফুল ইসলাম স্বতন্ত্র ট্রাক প্রতীক, মো. আনোয়ার হোসেন বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) ফুলের মালা প্রতীক, সৈয়দ মাহমুদুল ইলাহ লিলু স্বতন্ত্র বাঁশি প্রতীক, খন্দকার ওয়াহিদ মুরাদ বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) নোঙর প্রতীক সহ মোট ৭ জন প্রার্থী।

এআরএস

Link copied!