Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শীর্তাতদের উষ্ণতা ছড়াচ্ছে দারিদ্র চ্যারিটি ফাউন্ডেশন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

জানুয়ারি ১, ২০২৪, ০৫:০৪ পিএম


শীর্তাতদের উষ্ণতা ছড়াচ্ছে দারিদ্র চ্যারিটি ফাউন্ডেশন

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীর্তাত অসহায়  ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল  দারিদ্র চ্যারিটি  ফাউন্ডেশন।

সোমবার সকালে উপজেলার ভুতছাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত অনুষ্ঠানে দারিদ্র চ্যারিটি ফাউন্ডেশন রংপুর জেলার সভাপতি সুমিত রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহফুজার রহমান।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক জামিনুর রহমান, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার, অনলাইন প্রেসক্লাব কাউনিয়ার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দারিদ্র চ্যারিটি  ফাউন্ডেশনের সেচ্ছাসেবী, আপন খন্দকার, সুদিপ্ত সরকার প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মাহফুজার রহমান বলেন, শীতের এই তীব্রতায় নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় তিনি মাদক, সন্ত্রাস, উগ্রবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন।

এইচআর

Link copied!