Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

তালতলীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

তালতলী (বরগুনা) প্রতিনিধি

তালতলী (বরগুনা) প্রতিনিধি

জানুয়ারি ১, ২০২৪, ০৫:৫৫ পিএম


তালতলীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

বরগুনার তালতলীতে তানিয়া আক্তার (২৭) নামের এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়রা বলছেন এটা আত্মহত্যা হতে পারে না, এর পেছনে রহস্য লুকিয়ে আছে।

সোমবার (১ জানুয়ারী) সকাল ১১ টার দিকে উপজেলার সওদাগারপাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার সওদাগার পাড়া এলাকার গ্রামের মালয়েশিয়া প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, গৃহবধূ তানিয়া আক্তার তার স্বামীর বাড়ী বসবাস করেন। তার একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করে আসতেছিল। গত এক মাস ধরে স্বামী মালয়েশিয়া প্রবাসী জসিম উদ্দিন দেশে আসা ও টাকা-পয়সা নিয়ে ঝগড়া ঝাটি চলছিল তানিয়ার সাথে। এর জের ধরে সোমবার ভোর রাতে কোন এক সময়ে তানিয়া ফাঁস দেয়।

সকালে ছেলে প্রকৃতির ডাকে সারা দিয়ে তার মাকে (তানিয়া) ডাক দিলে কোন প্রকার শব্দ না পেয়ে রুমের দরজা খোলা দেখতে পায়। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ঘরের মাচা (দ্বিতীয় তলার) গিয়ে মায়ের ঝুলন্ত লাশ দেখে পাশের বাড়ির লোকজন ডাক দেয়। লোকজন এসে ঝুলন্ত দড়ি কেটে লাশ নিচে রাখেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন, নিহত তানিয়ার গলায় দাগ রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেয়ে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

এইচআর

Link copied!