Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

রংপুরে পাঁচদিন থেকে এনজিও কর্মী নিখোঁজ থানায় ডায়েরী

রংপুর ব্যুরো

রংপুর ব্যুরো

জানুয়ারি ২, ২০২৪, ০৫:৫১ পিএম


রংপুরে পাঁচদিন থেকে এনজিও কর্মী নিখোঁজ থানায় ডায়েরী

রংপুরে আশা এনজিওর মাহিগঞ্জ ব্রাঞ্চের জালাল উদ্দিন নামের এক কর্মী পাঁচদিন থেকে নিখোঁজের সংবাদ পাওয়া গেছে। নিখোঁজ জালাল উদ্দিন মিঠাপুকুর উপজেলার মাঝগ্রামের মজিবুর রহমানের পুত্র। সে পরিবার নিয়ে রংপুর নগরীর মাহিগঞ্জে ভাড়া বাসায় বসবাস করতেন। 

এঘটনায় মাহিগঞ্জ ব্রাঞ্চ ম্যানেজার আব্দুর রাজ্জাক ২৯ ডিসেম্বর শুক্রবার রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

জিডি ও পরিবার সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার বিকালে ৪টা ৫০ মিনিটে অফিসের লোনের উত্তোলনকৃত অর্থ অফিসে জমা দিয়ে জালাল উদ্দিন বকেয়া কালেকশনের জন্য অফিসের নিকটস্থ কশাইটারী এলাকায় যায়। তার পর থেকেই তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে শাখা ম্যানেজার আব্দুর রাজ্জাক সাংবাদিকদের জানান, আমারা তাকে খুঁজে না পেয়ে তার পরিবারকে বিষয়টি অবগত করি এবং অফিসিয়ালিভাবে সিদ্ধান্ত নিয়ে থানা একটি সাধারণ ডায়রী করি। 

তবে এবিষয়ে নিখোঁজ জালাল উদ্দিনের স্ত্রী বিজলী বেগম আশা এনজিওর মাহিগঞ্জ ব্রাঞ্চ কর্তৃপক্ষকে সন্দেহ করে সাংবাদিকদের বলেন, আমার স্বামী জালাল উদ্দিন ঘটনার দিন অফিসে ছিলেন এবং অফিসের টাকা পয়সা জমাও দিয়েছেন। সেই অফিসে আমার স্বামীর ব্যবহৃত নিজেস্ব মটরসাইকেল এখনো রয়েছে।

এবিষয়ে সাধারণ ডায়েরী সংক্রান্ত বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছের বিল্লাহ বলেন, আমরা যথাযথভাবে অনুসন্ধান চালাচ্ছি।

এইচআর

 

Link copied!