Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ফরিদপুর-১ আসন

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ, আহত ৩

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জানুয়ারি ৪, ২০২৪, ১২:২০ পিএম


স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ, আহত ৩
ছবি: আমার সংবাদ

ফরিদপুর-১ আসনের বোয়ালমারীতে নির্বাচনি সহিংসতায় পৃথক দু’টি ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর তিন সমর্থককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। বুধবার (৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বোয়ালমারী উপজেলার পৃথক দু‍‍`টি স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বোয়ালমারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যেরগাতী গ্রামের আফসার মোল্যার ছেলে এরশাদ মোল্যা (৩২) ও উপজেলার শেখর ইউনিয়নের শেখর গ্রামের হারুন মোল্যার ছেলে ইমরান মোল্যা (৩০) এবং দিঘীরপাড় গ্রামের পান্না কাজীর ছেলে তামিম কাজী (১৯)।

জানা যায়, ঈগলের সমর্থক এরশাদ মোল্যা সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বোয়ালমারী পৌর সদরের একটি হোটেলে নাস্তা করতে গেলে অতর্কিতভাবে নৌকার সমর্থক আরিফ হোটেলটিতে ঢুকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে কিলঘুষি ও ধাঁরালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে এরশাদ মারাত্মকভাবে আহত হয়। তার মুখমণ্ডলে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন তিনি।

এরশাদ জানায়, ইতোপূর্বে নৌকার সমর্থকরা বিভিন্ন সময়ে আমাকে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে কাজ করতে নিষেধ করেন। আমি তাদের কথা না শোনায় আমার ওপর ক্ষিপ্ত তারা হামলা চালায়। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট সুষ্ঠু বিচার চাই।

অপরদিকে, একইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের শেখর গ্রামের কাশেম শরিফের বাড়িতে ঈগল প্রতীকের দুই সমর্থক দিঘীরপাড় গ্রামের তামিম কাজী ও শেখর গ্রামের ইমরান মোল্যা ভোট চাইতে গেলে নৌকা প্রতীকের সমর্থক তারা মোল্যার ছেলে জিয়া মোল্যা (৪৫), বাশার মোল্যার ছেলে জাহিদ মোল্যা(৩৫), মশিউর (৩৪), বাবলু (৩০)সহ অজ্ঞাত আরো ৮/১০ জন মিলে তাদের দু‍‍`জনের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে বলে অভিযোগ উঠে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এআরএস

Link copied!