Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কলাপাড়াকে জেলায় উন্নীত করার প্রতিশ্রুতি দিলেন আ.লীগের প্রার্থী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

জানুয়ারি ৪, ২০২৪, ০২:৩৫ পিএম


কলাপাড়াকে জেলায় উন্নীত করার প্রতিশ্রুতি দিলেন আ.লীগের প্রার্থী
ছবি: আমার সংবাদ

কলাপাড়া উপজেলাকে জেলায় উন্নীত করার বিষয়টিকে প্রধান্য দিয়ে নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন ১১৪ পটুয়াখালীর-৪ আসনে নৌকা মার্কার প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যলয়ের দ্বিতীয় তলায় সাংবাদিকদের সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণাকালে তিনি একথা বলেন।

এসময় তিনি বিগত ৫ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামীর কর্মপরিকল্পনার কথা ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, ১১৪ পটুয়াখালী-৪ আসনটি দেশের মধ্যে একটি গুরুত্বপূর্ণ আসন। এই আসনের মেগা প্রজেক্টসহ বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মকাণ্ড বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাস্তবায়িত হচ্ছে। আমি শুধু বিগত পাঁচটি বছর সরকারের এসব উন্নয়ন বাস্তবায়নের সহযোগী হিসেবে কাজ করেছি। এছাড়া আমার উপর অর্পিত সরকারের দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছি। পাশাপাশি আমার দল ও পরিবারের উদ্যোগে এই অঞ্চলের মানুষের জীবনমানের উন্নয়নে সদা সচেষ্ট ছিলাম। করোনাকালীন দূর্যোগেও আমি আমার পরিবারের সদস্যদের নিয়ে জীবন-ঝুঁকির মধ্যে সার্বক্ষনিক বিভিন্ন ধরনের সহায়তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়েছি। এই জনপদকে শান্তির জনপদে পরিণত করার চেষ্টায় সর্বাত্মক সচেষ্ট ছিলাম, আছি ও শেষ পর্যন্ত থাকবো।

ইশতেহারে কলাপাড়াকে জেলায় উন্নীত করার বিষয়টিকে প্রধান্য দেয়া হয়েছে। মহিপুরকে উপজেলা ও রাঙ্গাবালী সদরকে পৌরসভায় উন্নীত করার পরিকল্পনা রয়েছে। এছাড়া বিভিন্ন উন্নয়নের মধ্যে মানুষের মৌলিক অধিকার খাদ্য নিরাপত্তা, বাসস্থান, চিকিৎসা, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন ও জননিরাপত্তা বিধানে ইতিপূর্বে যেভাবে কাজ করেছেন তিনি আবার নির্বাচিত হলে এসকল আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাবার অভিপ্রায় তার নির্বাচনী ইশতেহারে তুলে ধরেছেন। নির্বাচনি ইশতেহার ঘোষণাকালে উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীসহ ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!