Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ট্রেনে আগুনের ঘটনায় রাজবাড়ীর ৩ যাত্রী নিখোঁজ

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০৭:৪৫ পিএম


ট্রেনে আগুনের ঘটনায় রাজবাড়ীর ৩ যাত্রী নিখোঁজ

ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় এখন পর্যন্ত রাজবাড়ী জেলার তিন যাত্রীর  নিখোঁজ রয়েছে । নিখোঁজ হওয়া যাত্রীরা হলেন, এলিনা ইয়াসমিন, আবু তালহা (২৪) ও চন্দ্রিমা চৌধুরী সৌমি (২৪)।

এলিনা রাজবাড়ী শহরের নূরপুর গ্রামের সাইদুর রহমান বাবুর মেয়ে, আবু তালহা কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বড়ইচারা গ্রামের আবদুল হক মন্ডলের ছেলে ও চন্দ্রিমা চৌধুরী রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের চিত্তরঞ্জন প্রামানিকের মেয়ে।

শুক্রবার রাজবাড়ী রেলস্টেশন হতে ঢাকার উদ্দেশ্যে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে যাত্রা করেন তারা। চন্দ্রিমার ভাই শোভন প্রামানিক বলেন, তার ছোট বোন একটি বেসরকারি বিদ্যালয় থেকে ফার্মাসিস্ট বিভাগে পড়ালেখা করে। তাদের সাথে ঢাকার মোহাম্মদপুরে থাকে।

কয়েকদিন আগে বাড়ীতে বেড়াতে আসে। বেনাপোল এক্সপ্রেসের ‘চ’ নম্বর বগিতে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। দুর্ঘটনার পর থেকে চন্দ্রিমা নিখোঁজ রয়েছে। তাকে কোথায়ও খুঁজে পাওয়া যাচ্ছে না।

রিপন মাহমুদ বলেন, তার দুই চাচাতো ভাই ঢাকা যাচ্ছিল। আবু তালহা ও আবু তাসলাম। দুর্ঘটনার পর আবু তাসলাম ট্রেন থেকে নেমে যেতে পারলেও আবু তালহাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

মুরাদ হোসেন বলেন, এলিনা ১০ দিন আগে তার বাবার মৃত্যুতে বাড়ীতে আসে। শুক্রবার  সন্ধ্যায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে ঢাকায় ফিরছিলেন। তার পাঁচ মাসের সন্তানকে পাওয়া গেছে। কিন্তু এলিনা এখনও নিখোঁজ রয়েছে।

রাজবাড়ীর স্টেশন মাস্টার আব্দুর রহমান বলেন, যশোর থেকে ছেড়ে আসা বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৬টা ৩৩ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় । রাজবাড়ী থেকে ৬৫ জনের মতো যাত্রী এ ট্রেনে গিয়েছিল।

এইচআর

Link copied!