Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

রংপুরের কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল কম

রংপুর ব্যুরো

রংপুর ব্যুরো

জানুয়ারি ৭, ২০২৪, ০৫:০৯ পিএম


রংপুরের কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল কম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ সকাল ৮ ঘটিকা থেকে শুরু হয়ে শেষ হয় বিকেল ৪ ঘটিকা পর্যন্ত। রংপুর মহানগরীর ভোট কেন্দ্রগুলোসহ বিভিন্ন উপজেলার ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল অনেক কম।

তবে ভোট কেন্দ্রগুলোর ভিতরে মানুষের উপস্থিতি কম দেখা গেলেও কেন্দ্রের বাইরে লোক সমাগম ছিলো বেশ চোখে পড়ার মতে। রংপুর নগরীর রংপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসার আব্দুল কাদের বলেন,এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৭০৮জন তবে দুপুর একটা পর্যন্ত এখানে ভোট গ্রহণ হয়েছে মাত্র ১০২টি।

পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আব্দুর রউফ সরকার প্রতিবেদককে বলেন, এই কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে তবে কুয়াশাচ্ছন্ন শীতের সকাল বলেই ভোটার উপস্থিতি কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি কিছুটা বাড়ছে।

তবে বদরগঞ্জ ও তারাঞ্জ ২ আসনের উপজেলার জামুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নেহার সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি এলাকার পারঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডাঙ্গীরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, ডাঙ্গীরহাট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ইকরচলি জগদীশ চন্দ্র স্কুল ও ইকরচালি স্কুল এন্ড কলেজ এসব ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের  উপস্থিতি ছিল কিছুটা চোখে পাড়ার মতো।

রংপুর -৩ সদর আসন (সিটি কর্পোরেশ এলাকা) ৯ থেকে ৩৩ নং ওয়ার্ড, রংপুর-২ বদরগঞ্জ-তারাগঞ্জ ও রংপুর রংপুর-১ গংগাচড়া আসনে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটাররা ভোট দিতে যতটা না উৎসুক তার চেয়ে কেন্দ্রের বাইরের পরিস্থিতি উপভোগ করতে তার চেয়ে বেশি উৎসুক ছিল।

এইচআর

Link copied!