Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাজবাড়ীতে ভোটকেন্দ্র পাহারা দেওয়া গ্রাম পুলিশ সদস্য হত্যায় মামলা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০৫:১৫ পিএম


রাজবাড়ীতে ভোটকেন্দ্র পাহারা দেওয়া গ্রাম পুলিশ সদস্য হত্যায় মামলা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পাহারা দেওয়া গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে হত্যার দায়ের অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তিনি বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দের ছেলে।

সোমবার দুপুরে গ্রাম পুলিশ সদস্যের স্ত্রী রিতা দে বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলাটি দায়ের করেছেন। মঙ্গলবার দুপুরে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীল হোসেন।

মামলা সুত্রে জানাগেছে, গ্রাম পুলিশ রনজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র পাহাড়া দেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় বাড়ী থেকে ভোট কেন্দ্র পাহারা দিতে বাড়ী থেকে বের হন।

ওই বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেনের সাথে রাতে পাহারায় ছিলেন। রাত সাড়ে ৩ টার সময় গ্রাম পুলিশ রনজিৎ প্রকৃতির ডাকে সারা দেওয়ার জন্য স্কুলের পিছনে কাঠবাগানে যান। প্রায় আধাঘন্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় নাইটগার্ড ডাকাডাকি করতে থাকেন।

সারা না দেওয়ায় বিষয়টি নাইটগার্ড তার স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরণ মেম্বারকে ফোনে অবহিত করেন। শনিবার সকাল ৫ টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠ বাগানে গ্রাম পুলিশের লাশ পাওয়া যায়। তাকে অজ্ঞাতনামা ব্যক্তিরা গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম, বালিয়াকান্দি থানার ওসি আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এসআই মো. রাজিবুল ইসলাম বলেন, হত্যাকান্ডটি ক্লুলেস। তদন্ত চলছে। দ্রুতই রহস্য উদঘাটন করাসহ আসামি গ্রেপ্তার হবে।

এইচআর

Link copied!