Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৪, ০৬:৩৪ পিএম


নাজিরপুরে নৌকার কর্মীকে কুপিয়ে জখম

পিরোজপুরের নাজিরপুরে নৌকার কর্মী কৃষকলীগ নেতা লাবলু শেখ (৩৮) কে মারাত্মকভাবে কুপিয়ে জখম করেছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে। গুরুতর আহত লাভলুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আহত লাবলুর ছোট বোন কেয়া খানম জানান, তার ভাই ওই দিন সন্ধ্যার দিকে স্থানীয় বেপারী বাড়ি থেকে নিজ বাড়ির  ফেরার  সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্থানীয়  ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মো. আরিফুর রহমান সবুজ ও তার ছোট ভাই আসিফ, নাইমসহ ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে মৃত্যু ভেবে ফেলে রাখে।  মুমূর্ষ অবস্থায়  স্থানীয় গ্রাম পুলিশের সদস্য পবিত্র বেপারী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত লাবলু শেখ পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের  বিজয়ী নৌকার প্রার্থী শ.ম রেজাউল করিমের কর্মী ও ইউনিয়ন কৃষকলীগের প্রচার সম্পাদক। আর হামলাকারীরা পরাজিত প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আ.লীগের সভাপতি একেএমএ আউয়ালের কর্মী বলে নিশ্চিত করেছেন উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. হান্নান বেপারী।

এ ব্যাপারে ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আরিফুর রহমান সবুজ ওই হামলার সাথে নিজেকে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে   তিনি কিছুই জানেন না বলে জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান জানান, তার মাথা ও মুখে  কুপিয়ে এবং পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরন করা হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, সেখানে পুলিশ পাঠনো হয়েছে। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এইচআর

Link copied!