Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

নির্বাচন বাতিলের দাবীতে আইনজীবীদের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২৪, ০৮:১২ পিএম


নির্বাচন বাতিলের দাবীতে আইনজীবীদের বিক্ষোভ সমাবেশ

একতরফা প্রহসনের ড্যামি নির্বাচন বাতিল ও তত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচন দেওয়ার দাবীতে ইউনাইটেড লইয়ার্স ফ্রন্ট (ইউ এল এফ) নারায়ণগঞ্জ জেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ আদালত চত্বরে বিএনপি পন্থী আইনজীবীদের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আইনজীবী নেতৃবৃন্দরা বলেন, গত ৭ জানুয়ারি স্বৈরাচারী সরকারের অধীনে যে নির্বাচন দেওয়া হয়েছে এদেশের মানুষ তা বর্জন করেছে। এ নির্বাচন কেউ মানে নাই।

তারেক রহমানের ডাকে সারা দিয়ে এ দেশের জনগণ গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য এই নির্বাচন বয়কট করেছে। ভোট কেন্দ্র গুলোতে কোন ভোটার উপস্থিত ছিল না। শতকরা ৯৮ শতাংশ মানুষ এই অবৈধ সরকারকে লাল কার্ড দেখিয়েছে।

বক্তৃতা বলেন আমরা এই নির্বাচন মানি না। অনতিবিলম্বে এই সরকারকে পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবী জানাচ্ছি।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড: সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড: আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এড আনোয়ার প্রধান, এড: ওমর ফারুক নয়ন,এড: রকিবুল হাসান সুমন, এড: বেনজির আহমেদ, এড: সীমা, এড: মানিক,এড: নুরুল আমিন মাসুম, এড: সীমা সিদ্দিকী, এড: সম্পা, এড: হেলাল, এড: রাসেল,এড: রিফাত,এড: আলী হোসেন প্রমূখ।

এইচআর

Link copied!