Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

কুমিল্লায় কাভার্ডভ্যানে ৯ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২৪, ০৮:০৩ পিএম


কুমিল্লায় কাভার্ডভ্যানে ৯ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কাভার্ডভ্যানের চেচিসে লুকিয়ে অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- কাভার্ডভ্যানের চালক বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত ইউনুছ মন্ডলের ছেলে জহিরুল ইসলাম ও গাড়ির হেলপার একই উপজেলার শিহালী হাজীপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিন্টু মিয়া। তাদের থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ ৪১ হাজার ৪’শ ৪০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ইয়াবা পাচারকাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ত্রিনাথ সাহা তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।  সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান, রোববার গভীর রাতে
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পৌরসভাধীন লাকসাম রোড নামকস্থানে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানে করে মাদক পাচার হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ চেক পোস্ট বসিয়ে একটি কাভার্ডভ্যানের (ঢাকামেট্রো-ট-২৪-০৫৩৪) গতিরোধ করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাভার্ডভ্যান চালক ও তার সহকারী পালিয়ে যাওয়া চেষ্টা করলে ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কাভার্ডভ্যানের চেচিসের নিচে বিশেষ কায়দায় পাইপের ভেতর লুকানো ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আরএস
 

Link copied!