Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

ফেনীর ২ হাসপাতাল-ডায়াগনস্টিকের কার্যক্রম সহ ১টির অস্ত্রোপচার বন্ধের নির্দেশ

ফেনী জেলা প্রতিনিধি:

ফেনী জেলা প্রতিনিধি:

এপ্রিল ৩০, ২০২৪, ০৫:২৬ পিএম


ফেনীর ২ হাসপাতাল-ডায়াগনস্টিকের কার্যক্রম সহ ১টির অস্ত্রোপচার বন্ধের নির্দেশ

ফেনীর দু‍‍’টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের সকল কর্যক্রম ও ১টির অস্ত্রোপচার বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) শহরের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা সহ অনিয়মের দায়ে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব তালুকদারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার মাধ্যমে এ নির্দেশনা দেয়া হয়।

এর মধ্যে লাইসেন্স না থাকায় নিরাময় ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা  এবং সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

মেডিল্যাব হাসপাতালকে বিভিন্ন অনিয়মের কারণে অস্ত্রোপচার কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ এবং ২০ হাজার টাকা জরিমানা ও অত্র প্রতিষ্ঠানকে যাবতীয় অনিয়ম সংশোধনের জন্য নির্দেশ দেয়া হয়।

এছাড়া আল মদিনা হাসপাতাল পরিদর্শন করে  লাইসেন্স না থাকায় কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।যদি অভিযানকালে সেটির কার্যক্রম বন্ধ  পাওয়া যায়।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.মো:ইমাম হোসেন ও ডা.মির্জা মিনহাজুল ইসলাম এবং ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.তানভীর আহমেদ রাফসান প্রমুখ।

ফেনীর সিভিল সার্জন ডা. মো শিহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক অনিবন্ধিত / লাইসেন্স বিহীন বিভিন্ন ক্লিনিক / হাসপাতাল / ডায়াগনস্টিক / ব্লাড ব্যাংক প্রতিষ্ঠানে এ পরিদর্শন অভিযান চলমান থাকবে।

বিআরইউ

Link copied!