Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে ইয়াবাসহ ৩ নারী মাদককারবারি গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জানুয়ারি ১৬, ২০২৪, ০৯:১৮ পিএম


ফেনীতে ইয়াবাসহ ৩ নারী মাদককারবারি গ্রেপ্তার

ফেনীতে ১১ লাখ টাকা মূলের ৩ হাজার ৫২৫ পিসইয়াবা ট্যাবলেটসহ ৩ নারী মাদককারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৭।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) গোপন সংবাদের জেলার শহরতলীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নীচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন, কক্সবাজার সদর উপজেলার বাজারঘাটা এলাকার মৃত জহির আহমেদ মেয়ে রিয়া মনি (২২), টেকনাফ উপজেলার মুছনী এলাকার ইউনুছ মিয়ার মেয়ে জোছনা মনি (২১) ও আলিকালি এলাকার মুত্তুল হোসেনের মেয়ে সায়মন জনি (২০)।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতদের সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় ১৮টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকের ভিতর ইয়াবা ট্যাবলেটগুলো রক্ষিত ছিল।

র‌্যাবের দাবি,প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩জন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লাখ টাকা।এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় মাদক আইনে মামলা দায়ের ও গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!