Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ভাতিজার হাতে খুন হন বিউটিশিয়ান মমতাজ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

জানুয়ারি ১৯, ২০২৪, ০৯:১১ পিএম


ভাতিজার হাতে খুন হন বিউটিশিয়ান মমতাজ

চাঁদপুরের ফরিদগঞ্জে বিউটিশিয়ান ও প্রবাসীর স্ত্রী মমতাজ বেগম রিক্তার খুনের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। খুন হওয়ার ৩৬ ঘণ্টার মধ্যে থানা-পুলিশ তথ্যপ্রযুক্তি এবং আটক ব্যক্তিদের স্বীকারোক্তি মোতাবেক খুনের রহস্য বের করতে সক্ষম হয়।

আজ শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ থানায় প্রেসব্রিফিংয়ে এই হত্যাকাণ্ডের বিষয়ে বক্তব্য তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে।

এ সময় ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন মিয়া উপস্থিত ছিলেন।

প্রেসব্রিফিংয়ে বলা হয়, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ঘটনার দিন ১৭ জানুয়ারি রাতে দুবাই প্রবাসী হারুনুর রশিদের (রাকিবুল হাসান) স্ত্রী এবং বিউটিশিয়ান মমতাজ বেগম রিক্তার সঙ্গে তাঁর ভাতিজা মেহেদী হাসান শুভর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করেন। পরে মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে হাত ও পায়ের রগ কেটে দেন এবং ঘরে থাকা লেপে মুড়িয়ে বাথরুমে ফেলে রাখেন।

এই বিষয়ে মমতাজ বেগম রিক্তার স্বামী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। পরে থানা-পুলিশ অভিযুক্ত মেহেদী হাসান শুভকে শুক্রবার বিকেলেই চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এইচআর

Link copied!