Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

স্ত্রীকে কুপিয়ে হত্যার ১২ ঘন্টার মধ্যেই স্বামী গ্রেপ্তার

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৪, ০৪:৪২ পিএম


স্ত্রীকে কুপিয়ে হত্যার ১২ ঘন্টার মধ্যেই স্বামী গ্রেপ্তার

কুড়িগ্রামের নাগেশ্বরীত ঘুমন্ত স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ১২ ঘন্টার মধ্যেই অভিযুক্ত স্বামী সত্য চন্দ্র শীল (৫৫)কে লালমনিরহাটের আদিতমারী থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, উক্ত ঘটনার সংবাদ পেয়ে নাগেশ্বরী থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে ঘাতক স্বামীকে গ্রেপ্তারের লক্ষ্যে প্রকাশ্য ও গোপন অভিযান পরিচালনা অব্যাহত রাখে।

অভিযানের একপর্যায়ে নাগেশরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার ও তার একটি চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে আসামী সীমন্তবর্তী এলাকা লোহাকুচি বর্ডার হয়ে পালানোর চেষ্টা করছে। এমতাবস্থায় ঘটনার ১২ ঘন্টার মধ্যে পলাতক ঘাতক স্বামী সত্য চন্দ্র শীলকে লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন পলাশী ইউনিয়নের সীমান্তবর্তী বড়াইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতকাল (২১ জানুয়ারি) রাতে গ্রেপ্তার করা হয়। এছাড়াও হত্যাকান্ডে আসামি কর্তৃক ব্যবহৃত কাঠের হাতলযুক্ত রক্তমাখা ধাঁরালো কুড়াল ও আসামীর পরিহিত সাদার রংয়ের রক্তমাখা সুইটার ঘটনাস্থল হতে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া চলে আসছিলো। রোববার (২১ জানুয়ারি) ভোরে স্বামী সত্য চন্দ্র শীল তার ঘুমন্ত স্ত্রী লতা রাণী শীলকে কুড়াল দিয়ে ঘারে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত লতা রাণী শীলের পিতার বাড়ি চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের মহাদেব পাট এলাকার শীলপাড়ী গ্রামে। নিহতের স্বামী সত্য চন্দ্র শীল নাগেশ্বরী পৌরসভার হেলিপোর্ট, কবিরের ভিটা গ্রামের বাসিন্দা।

এইচআর

Link copied!