Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

সোনারগাঁয়ে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা

সোনারগাঁও প্রতিনিধি

সোনারগাঁও প্রতিনিধি

জানুয়ারি ২৬, ২০২৪, ০৭:৪৫ পিএম


সোনারগাঁয়ে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহের জের ধরে  আল আমিন হোসেন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাই ও সহযোগিদের বিরুদ্ধে।

নিহত আল আমিন হোসেন সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। সে এক পুত্র সন্তানের পিতা ও তার স্ত্রী ৪ মাসের অন্তঃসত্ত্বা।

নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন ঘুরতে যাওয়ার নাম করে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়ীতে ফিরে আসেনি এবং দু‍‍`জনের মোবাইল বন্ধ পাওয়া যায়।

পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরলে আল আমিনের কথা জিজ্ঞেস করলে উত্তরে সে জানায় তার বিষয়ে সে কিছুই জানেনা। সুজনের কথায় সন্দেহ হলে আজ শুক্রবার কৌশলে তাকে সোনারগাঁ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়।

পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে পার্শবর্তি মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকা সংলগ্ন একটি বালুর মাঠ থেকে আল আমিনের রক্তাক্ত মৃত লাশ উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান জানান, আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। মেঘনা থানা পুলিশ লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

এইচআর

Link copied!