Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

মৌলভীবাজারে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা : নিহত ২

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ৩০, ২০২৪, ০৫:১৫ পিএম


মৌলভীবাজারে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা : নিহত ২

মৌলভীবাজারের সড়ক দুর্ঘটনা ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি ) দুপুরে কুলাউড়া- জুড়ী আঞ্চলিক মহাসড়কের বেগমানপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাকটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে । এতে মোটরসাইকেলের ২ আরোহী নিহত হন।

নিহতরা হলেন- জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে আবু সুফিয়ান (৫০) ও ফুলতলা চা বাগানের সুরেন্দ্র বুনার্জীর ছেলে নরসিংহ বুনার্জী (৩৫)।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ব্যাবসায়ী আবু সুফিয়ান মোটরসাইকেল যোগে ফুলতলা থেকে কুলাউড়ার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে কুলাউড়া- জুড়ী আঞ্চলিক মহাসড়কের বেগমানপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি ঘটনাস্থলেই নিহত হন। সাথে থাকা নরসিংহ বুনার্জী গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। ঘটনার পর থেকে ট্রাক ফেলে ঘাতক চালক পালিয়ে যান। পুলিশ ট্রাকটি উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে।

ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু সড়ক দুর্ঘটনায় দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ জানান, এ দূর্ঘটানায় ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন অপরজন হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় । ঘটনার পর থেকে ঘাতক চালক পলাতক রয়েছে।

আরএস

Link copied!