Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ইজতেমার ডিউটিতে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২, ২০২৪, ০২:৪৫ পিএম


ইজতেমার ডিউটিতে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের
ছবি: সংগৃহীত

টঙ্গীর বিশ্ব ইজতেমায় ডিউটি করতে আসার পথে বাসের ধাক্কায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক মারা গেছেন। এ ঘটনায় পুলিশের আরও এক এসআই আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী পূর্ব থানার মিলগেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাসান মানিকগঞ্জ জেলা কোর্টে কর্মরত ছিলেন। আহত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমির হামজা মানিকগঞ্জ জেলার পুলিশ কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন।

জানা গেছে, সকাল সাড়ে ৬টার দিকে এসআই আমির হামজা ও এএসআই হাসান মোটরসাইকেল যোগে ইজতেমার ডিউটিতে আসছিলেন। তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী পূর্ব থানাধীন মিলগেট এলাকায় আসলে পিছন থেকে বলাকা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে ফেলে দিলে এসআই আমির হামজা ও এএসআই হাসান গুরুতর আহত হন।

পরে টঙ্গী থানা পুলিশ আহতদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এএসআই হাসান মৃত্যুবরণ করেন।

বর্তমানে এসআই আমির হামজার চিকিৎসা চলছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জানান, বাসের ধাক্কায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক হাসান নিহত ও আমির হামজা আহত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে আহত আমির হামজার চিকিৎসা চলছে। ঘাতক বাসটি শনাক্তের কাজ চলছে।

ইএইচ

Link copied!