Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সরকার শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার জন্য কাজ করে যাচ্ছে: তোফাজ্জল হোসেন

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১১:৫৯ এএম


সরকার শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার জন্য কাজ করে যাচ্ছে: তোফাজ্জল হোসেন
ছবি: আমার সংবাদ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার জন্য কাজ করে যাচ্ছে। উন্নত শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য দেশের সকল স্থানে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন করছে। শিক্ষার মান উন্নয়ন, শিক্ষা প্রদান কার্যক্রম ও শিক্ষা গ্রহণের ব্যবস্থাকে স্মার্ট করার জন্য বিভিন্ন প্রদক্ষেপ নিয়ে তা বাস্তবায়ন করছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল স্নাতকোত্তর মাদ্রাসার নবনির্মিত একাডেমীক ভবনের শুভ উদ্বোধন ও কামিল ১ম বর্ষের শিক্ষার্থীদের সবক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সকল কথা বলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন মহারাজ, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, ভান্ডারিয়া পৌর মেয়র ফাইজুল রশীদ খসরু পিরোজপুর শিক্ষা নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন সরকারি দপ্তরে কর্মকর্তাবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল স্নাতকোত্তর মাদ্রাসার সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন মিয়া ও সঞ্চালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ আব্দুর রহীম খান।

অনুষ্ঠান শেষে ভান্ডারিয়া শাহাবুদ্দিন কামিল স্নাতকোত্তর মাদ্রাসার কামিল ১ম বর্ষের শিক্ষার্থীদের সবক কার্যক্রম করা হয়।

এআরএস

Link copied!