Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

পটুয়াখালীতে শিক্ষার্থীর লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী প্রতিনিধি

ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৫:৫৪ পিএম


পটুয়াখালীতে শিক্ষার্থীর লাশ উদ্ধার

পটুয়াখালীর দশমিনায় ৩য় শ্রেণির শিক্ষার্থী মরিয়ম (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের রামভাল গ্রামে শিশুটির বাড়ির পূর্বপাশের পরিত্যক্ত ভিটা থেকে শনিবার রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। 
শিশুটির মাথায় আঘাত ও গলায় ওড়না প্যাঁচানোর চিহ্ন ছিল।

নিহত মরিয়ম রামভাল্লব গ্রামের মো. মকবুল মৃধার মেয়ে। সে রামভল্লব অগ্রণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত মরিয়মের মা রিনা বেগম বলেন, ‘দুই বছর ধরে রাজ্জাক মৃধা, হারুন মৃধা, বারেক মৃধা, আবুল মৃধা, শাহজাহান মৃধা ও জাকির মৃধার সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে আমাদের। সন্ধ্যার সময় হারুন মৃধা, আবুল মৃধা, শাহজাহান মৃধা ও জাকির মৃধার ছেলেদের আমার ঘরের সামনে ঘুরতে দেখি। জমিজমার বিরোধের কারণে ওরাই আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

নিহত মরিয়মের বাবা মকবুল মৃধা বলেন, ‘জমিজমা নিয়ে বিরোধের কারণে রাজ্জাক, হারুন, বারেক, আবুল, শাহজাহান ও জাকির বহুবার আমাকে মারধর করেছে। কয়েকদিন আগে মেরে ফেলার হুমকি দেয়। ওরাই আমার মেয়েকে ভিটায় এনে হত্যা করেছে।

এ বিষয়ে বেতাগি সানকিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান ঝন্টু বলেন, ‘এটা একটি নৃশংস হত্যাকাণ্ড। সত্য উদ্ঘাটনে তদন্ত করে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।

এ বিষয়ে দশমিনা থানার ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, এটা একটি হত্যাকাণ্ড প্রাথমিকভাবে শিশু মরিয়মের মাথায় কোপ ও গলায় ফাঁস দেওয়ার চিহ্ন দেখা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

ইএইচ

Link copied!